মোঃ আজিজুর বিশ্বাস, স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলে ভুয়া কথিত মেজর সহযোগিসহ ৩জন গ্রেপ্তার- এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। নগদ টাকা পরিচয় পত্র নাগরিক ও জন্ম সনদের সার্টিফিকেটের ফটোকপি ও বহু মানুষের ছবি প্রতারক চক্রের নিকট থেকে উদ্ধার করেছে পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত কবির সুত্রে জানা যায় – বুধবার ১১আগষ্ট বুধবার বিকাল ৫টা ৩০ মিনিটের দিকে নড়াইল পুরাতন বাসটার্মিনাল এলাকা থেকে সদর থানার এস আই অপুমিত্র তাদেরকে আটক করে।

আটক নয়ন কুমার সিংহের তথ্যমতে পরে অপর ২জন সহযোগি মিজান শেখ ও আহাদ ফকিরকে আটক করে পুলিশ

আটক কথিত মেজর নয়ন কুমার শিংহ ‘২৮,পিতা অবনি শিংহ, সাং চাদপুর, থানা জেলা নড়াইল সদর। সহযোগি ২জন হলো মিজান শেখ ‘৪৫, পিতা মৃত রুস্তম শেখ, গ্রাম চিলগাছা ও আহাদ ফকির,৪২, পিতা মোসলেম ফকির,সাং রঘুনাথপুর, উভয় থানা জেলা নড়াইল সদর নড়াইল।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে বাংলাদেশ রেলওয়েতে চাকুরি দেওয়ার নামকরে নড়াইল ও আশ পাশের এলাকায় বিভিন্ন মানুষের নিকট থেকে নগত টাকা হাতিয়ে নিচ্ছে।

এব্যাপারে চাকুরি প্রার্থী প্রতারিত কয়েকজন প্রতারীত হয়ে পুলিশের সরনাপন্ন হয়। এক পর্যায়ে পুলিশ মাঠে নামে। ঘটনার সত্যতা পেয়ে আজ অভিযুক্তদের আটক করেন।

এসময় আটককৃতদের নিকট থেকে নগদ ২৫,হাজার ৫,শত টাকা,এবং বাংলাদেশ রেলওয়ের ১৬টি পরিচয় পত্র, ও ২২টি নাগরিক সনদপত্র, ৩৫টি সার্টিফিকেটের ফটো কপি,৪৪ টি জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ১৮টি জন্ম সনদের ফটোকপি ও অসংখ মানুষের ছবি জব্দ করা হয়েছে।